নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
সাবেক প্রধান শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মাস্টারের ইন্তেকাল: বিভিন্ন মহলের শোক প্রকাশ 

সাবেক প্রধান শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মাস্টারের ইন্তেকাল: বিভিন্ন মহলের শোক প্রকাশ 

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের পশ্চিম ধলই সফিনগর গ্রামের মাস্টার বাড়ির বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মাস্টার (৭৫) ইন্তেকাল করেছেন।
সোমবার (২২ এপ্রিল) দুপুর ১টা ১৫ মিনিটের দিকে বার্ধক্যজনিত অসুস্থতায় আক্রান্ত হয়ে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব রেখে যান। তিনার বড় ছেলে আনিস বাংলাদেশ পুলিশের সদস্য হিসেবে কর্মরত রয়েছেন।
এ দিকে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মাস্টারের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, হাটহাজারী অনলাইন প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠান এবং রাজনৈতিক ব্যক্তিবর্গরা।
বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মাস্টার স্বাধীনতার পরবর্তী তিনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হিসেবে নিয়োগ পেয়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।
তিনি শান্তিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন। এরপর তিনি ধলই ইউনিয়নের ধলই আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কাটিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘ দিন শিক্ষকতা করেন।
হাটহাজারী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুল ইসলাম চৌধুরী বলেন, তিনি একজন ধলই ইউনিয়নের শিক্ষক হয়ে একাধারে ধলই ইউনিয়নের বিভিন্ন স্কুলে উনা বর্নাঠ্য শিক্ষকতা জীবন শেষ করেন।
সেই সাথে  বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, হাটহাজারী শাখার সাবেক সহ-সভাপতি থাকা অবস্থায়   সবসময় শিক্ষা এবং শিক্ষকদের পক্ষে দীর্ঘদিন নিবেদিত প্রাণে কাজ করেছেন।অপরদিকে তিনি একজন বীর মুক্তিযোদ্ধা ও ছিলেন।
জানাজার নামাজ অনুষ্ঠিত হবে:
আজ রাত ৯টা ৩০ মিনিটের সময় তার নিজস্ব বাসভবনে তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com